logo

   

বিস্তারিত সংবাদ

News Photo রাজশাহী বাজার ডট কম রাজশাহীর বিশ্বস্ত ইকমার্স ওয়েবসাইট
রাজশাহী বাজার ডট কম (www.RajshahiBazaar.com) যাত্রা শুরু করে সালের ২৯ শে এপ্রিল। রাজশাহীর এই ইকমার্স ওয়েবসাইট টি প্রথমে ছোট পরিসরে থাকলেও সুদীর্ঘ ৫ বছরে এর আকার বেড়ে দাড়িয়েছে অনেক।


রাজশাহীর যারা দেশের বাইরে অবস্থান করছে মূলত তারাই তাদের প্রিয়জনদের উপহার পাঠানোর জন্য বেছে নিয়েছে এই ইকমার্সটিকে। সুদীর্ঘ ৫ বছর অতিক্রম করে বিশ্বের বিভিন্ন দেশ থেকে অর্ডার লাভ করেছে রাজশাহী বাজার ডট কম। যেমন : অস্ট্রেলিয়া, আমেরিকা, ইংল্যান্ড, জাপান, আয়ারল্যান্ড, কানাডা, নিউজিল্যান্ড, আরব আমিরাত, কুয়েত, সৌদি আরব, মালেইশিয়া, ইটালি, জার্মানি, ইত্যাদি।


বর্তমানে (মে,২০১৫) রাজশাহী বাজারের রয়েছে প্রায় সাড়ে তিনশত ভেরিফাইড কাস্টমার। যারা প্রতিনিয়ত তাদের প্রিয়জনদের উপহার পাঠাচ্ছেন। বর্তমানে ওয়েবসাইট টিতে রয়েছে ১২০০ + (এক হাজার দুইশত) এর অধিক প্রোডাক্ট।


প্রবাসীরা মূলত তাদের প্রিয়জনকে কেক, ফুল, ফল, চকলেট, মিষ্টি, আইসক্রিম, চিপস, বই সামগ্রী, ইত্যাদি পাঠাতে ভালবাসেন।


বর্তমানে প্রবাসের পাশাপাশি বাংলাদেশ থেকেও রাজশাহীতে উপহার অর্ডার করা যায়। পেমেন্ট গেটওয়ে রয়েছে : পেপাল, পেজা, স্ক্রিল, ইসলামী ব্যাংক, বিকাশ, এমক্যাশ, ডাঁচ বাংলা ব্যাংক মোবাইল ব্যাংকিং, ইত্যাদির মাধ্যমে টাকা গ্রহন করা হয়।


রাজশাহী বাজার ডট কম এর মাধ্যমে বর্তমানে রাজশাহী ছাড়াও চাঁপাই নবাবগঞ্জ শহরেও উপহার পাঠানো হচ্ছে। ইকমার্স ওয়েবসাইট টি সম্পর্কে আরও বিস্তারিত জানতে ভিজিট করুন www.RajshahiBazaar.com

পাতাটি ৩৭৬ বার প্রদর্শিত হয়েছে।

সংগ্রহকারী:

 মন্তব্য করতে লগিন করুন