logo

   

বিস্তারিত সংবাদ

News Photo রাজশাহী-ঢাকা রুটে নভোএয়ারের যাত্রা শুরু
নিজস্ব প্রতিবেদক
রাজশাহীতে উদ্বোধন করা হলো নভোএয়ারের রাজশাহী - ঢাকা রুটে বিমান ফ্লাইট। গতকাল দুপুরে রাজশাহীর শাহমখদুম বিমানবন্দরের ডিপারেচার লাউঞ্জে এ ফ্লাইটের উদ্বোধন করা হয়।
ফ্লাইটের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জুনায়েদ আহম্মেদ পলক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী সদর আসনের সাংসদ ফজলে হোসেন বাদশা, বাংলদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক খালেদ মাসুদ পাইলট, বেসরকারি বিমান সংস্থা নভোএয়ারের ব্যাবস্থাপনা পরিচালক মাফিজুর রহমান, হেড অব মার্কেটিং অ্যান্ড সেলস সোহেল মজিদ, মার্কেটিং অ্যান্ড সেলস ম্যানেজার একেএম মাহাফুজুল আলম।
অনুষ্ঠানে কেক কেটে বেসরকারি বিমান সংস্থা নভোএয়ারের রাজশাহী - ঢাকা বিমান ফ্লাইটের উদ্বোধন করেন অনুষ্ঠানের অতিথিরা। এসময় শাহমুখদম বিমানবন্দরের ম্যানেজার সেতাফুর রহমানসহ রাজশাহী জেলা প্রশাসন ও সিটি কর্পোরেশনের উর্দ্ধতন কর্মকর্তা, ট্রাভেল এজেন্সির কর্মকর্তা ও বিভিন্ন বিমান সংস্থার কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
উদ্বোধনী অনুষ্ঠানে জানানো হয় যে, এটিআর ৭২-৫০০ মডেলের উড়োজাহাজ দিয়ে সপ্তাহে প্রতি সোম, বুধ ও শুক্রবার ফ্লাইট পরিচালনা করা হবে। যার প্রতি ফ্লাইটে ভ্রমণ করতে পারবে ৬৮ জন যাত্রী। ঢাকা - রাজশাহী - ঢাকা রুটের ভাড়া সর্বনিম্ন ৩২'শ টাকা নির্ধারণ করা হয়েছে। রাজশাহী থেকে ঢাকা রুটে ফ্লাইট পরিচালনা উপলক্ষে প্রথম একমাস নভোএয়ারের একটি টিকিট কিনলে আরেকটি টিকিট ফ্রি দেওয়া হচ্ছে। এছাড়াও যাত্রীরা ঢাকার কানেক্টিং ফ্লাইটের মাধ্যমে রাজশাহী থেকে চট্রগ্রাম, কক্সবাজার, সিলেট, যশোর এবং সৈয়দপুর মাত্র ৬ হাজার টাকায় ভ্রমণ করতে পারবে বলেও উদ্বোধনী অনুষ্ঠানে জানানো হয়।
এর আগে নভোএয়ারের এটিআর ৭২-৫০০ মডেলের ফ্লাইটে ঢাকা থেকে রাজশাহীর শাহমুখদম বিমানবন্দরে অবতরণ করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জুনায়েদ আহম্মেদ পলক, রাজশাহী সদর আসনের সংসদ সদস্য সাংসদ ফজলে হোসেন বাদশাসহ মোট ৬৮ জন যাত্রী। এসময় সেখানে তাদের উষ্ণ অভ্যর্থনা ও ফুল দিয়ে শুভেচ্ছা জানান নভোএয়ারের ব্যাবস্থাপনা পরিচালক মফিজুর রহমান।

পাতাটি ১০০১ বার প্রদর্শিত হয়েছে।

সংগ্রহকারী:

 মন্তব্য করতে লগিন করুন