logo

   

৫০ লাখ গ্যালাক্সি এস৭ বানাবে স্যামসাং

Photo

প্রাথমিক পর্যায়ে ৫০ লাখ গ্যালাক্সি এস৭ স্মার্টফোন উৎপাদনের পরিকল্পনা করেছে দক্ষিণ কোরিয়ান ইলেকট্রনিক্স জায়ান্ট স্যামসাং। এ ছাড়াও সম্প্রতি চীনের বাজারে গ্যালাক্সি এ৯ নামে একটি স্মার্টফোন উন্মোচন করেছে প্রতিষ্ঠানটি। তবে চীনে উন্মোচিত ওই স্মার্টফোনটি কবে নাগাদ যুক্তরাষ্ট্র বা ইউরোপের বাজারে আসতে পারে বা আদৌ আনা হবে কিনা সে বিষয়ে মুখ খোলেনি স্যামসাং।

এক প্রতিবেদনে সংবাদসংস্থা রয়টার্স জানিয়েছে, স্যামসাং-এর আসন্ন ফ্ল্যাগশিপ স্মার্টফোন গ্যালাক্সি এস৭-এর সঙ্গে সংশ্লিষ্ট কিন্তু নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক সূত্র স্মার্টফোনটির উৎপাদনবিষয়ক ওই তথ্য সম্পর্কে সোমবার নিশ্চিত করেছেন।

নিজেদের নতুন ফ্ল্যাগশিপ ফোনের দুটি সংস্করণ লঞ্চ করার পরিকল্পনা করেছে স্যামসাং--জানিয়েছে রয়টার্স। এর মধ্যে একটি হবে ৫.২ ইঞ্চি ফ্ল্যাট-স্ক্রিন সংস্করণ, আর অপরটি হবে ৫.৫ ইঞ্চির বাঁকানো ডিসপ্লের গ্যালাক্সি এস৭ এজ।

প্রাথমিক অবস্থায় স্যামসাং ৩৩ লাখ ফ্ল্যাট-স্ক্রিন গ্যালাক্সি এস৭ এবং প্রায় ১৬ লাখ বাঁকানো স্ক্রিনের গ্যালাক্সি এস৭ এজ তৈরি করে ২০১৬ সালের ফেব্রুয়ারি মাস নাগাদ উন্মোচনের পরিকল্পনা করেছে বলে জানিয়েছে রয়টার্স। এখনও পর্যন্ত ফোন দুটির হার্ডওয়্যার সম্পর্কে কোনো তথ্য পাওয়া যায়নি।

অন্যদিকে রয়টার্স জানিয়েছে, বিষয়টি নিয়ে স্যামসাং ইলেকট্রনিক্স-এর সঙ্গে যোগাযোগ করা হলেও, প্রতিষ্ঠানটির মুখপাত্র কোনো মন্তব্য জানাতে রাজি হয়নি।


2015-12-28


এই পাতাটি ৬৬৩ বার প্রদর্শিত হয়েছে।


 মন্তব্য করতে লগিন করুন


  
.